উপদেশ চাই কোনটা করলে ভাল হবে?

89 জন দেখেছেন
18 নভেম্বর 2016 "জাতীয় বিশ্ববিদ্যালয়" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD Ashik01 (9 পয়েন্ট)
আমি ২০১৭ সালে ইন্টার দিবো কিন্তু আমি একবছর কোনো পড়াশুনা করি নি বাবার ক্যান্সার রোগ ও পরে তার অকাল মৃত্যার কারেন। আমি ২০১৫ সালে এস এস সি তে গোল্ডেন পাইছি। আমার বুয়েট, রুয়েট,চুয়েটে, ঢাকা ভার্সিটিতে, রাজশাহি ভার্সিটি যেকোনো একটাতে পড়াড় ইচ্ছা। কিন্তু সবগুলোতে প্রথমে বার চান্স আর আমি ইন্টারে ভালমত পরতে পারি নি তাই ভাবতিছি এবার ফরম ফিলাপ না করে একবারে ২০১৮ সালে পরিক্ষা দিবো আবার ভাবতেছি পরিক্ষা দিয়ে কোথাও ভর্তির আবেতন না করে আবার ২০১৮ সালে ইমপ্রোফমেন দিবো। এখন আমার জন্যে কোনটা কররে ভাল হবে ভাইয়ারা?
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন mak ahjad (796 পয়েন্ট)
ভাই এখনো যে সময় আছে আপনি একটু সময় বাড়িয়ে পড়া লেখা করলে ভাল ফল আসা করা যায়। ১টা বৎসর ডপ দেওয়া কত সমস্যা তা পরে বুঝবেন। তবে আপনার মনে না মানলে ডপদিয়ে দেওয়া ভাল। আশাকরি বুঝাতে পারলাম।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

178,286 টি প্রশ্ন

230,541 টি উত্তর

50,522 টি মন্তব্য

78,089 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...