এটা সমাধান করা কি সম্ভব?

68 জন দেখেছেন
20 নভেম্বর 2016 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ORNOB (49 পয়েন্ট)
আমি আমার লক্ষ্য নির্ধারণ করতে পারছিনা আজ যেটা অতিপ্রিয় কিছুদিন পরেও ওটা দেখতেও ইচ্ছা করে না। যেমন আমার লাইফে অনেক কিছু হতে চেয়েছি কিন্তু শেষ পর্যন্ত কোনটায় স্থায়ী হয়না। যেমন ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং এ ভর্তি হয়েছি খুভ আগ্রহের সাভজেক্ট কিন্তু ১ বছর পরেই তা চেঞ্জ করতে গিয়ে লাইফ বরবাদ পরে চিন্তা নিলাম কম্পিউটার ইঞ্জিনিয়ার হব এটাও কিছুদিন পর বরবাদ এখন আমি বুঝতে পারছি না আমার ভবিষ্যৎ কি??? প্লিজ এক্ষেত্রে আমাকে সাহায্য করুন??? কিভাবে প্রতিজ্ঞা বদ্ধ হব?? আর কিভাবে প্রতিযোগিতা মনোভাব গরে তুলব???
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
20 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন Anik321 (31 পয়েন্ট)
ভাই আপনি কিছুদিন শারিরিক পরিশ্রম বেশী এমন কোনো কাজ করেন যেটাতে আপনি টাকা পাবেন
বেশী নাহ ২-৩ মাস করার পরই আপনার পড়ালেখাকে অনেক সোজা মনে হবে এর পর আপনি নিজে থেকেই পড়ালেখার আগ্রহ ফিরে পাবেন 
ভাই এভাবে আপনার জীবন কাটবে নাহ , আমার ২ বছর ইলেক্ট্রিকেল ইঞ্জিনিয়ারিং বাতিল করে আবার নতুন করেই অন্য ভারসিটিতে ইলেক্ট্রিকেল ইঞ্জিনিয়ারিং এই ভর্তি হলাম । আমি পারলে আপ্নিও পারবেন ভাই । পড়ালেখা ছাড়া দাম নাই ভাই আর পড়ালেখা শুরু করেন ভাই । জানার আগ্রহ নিয়ে পড়বেন তাহলেই খুব ভালো লাগবে আপনার এবং পরীক্ষা পাসের জন্য পড়িয়েন না 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

178,245 টি প্রশ্ন

230,497 টি উত্তর

50,490 টি মন্তব্য

78,046 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...