দয়া করে সবাই ভাল একটা পরামর্শ দিবেন। আমি একজন নরমাল ফ্যামিলির লোক। আমি অস্ট্রেলিয়া যেতে চাই। আমার এক বন্ধু নিবে আমাকে। সে বলছে ফ্রি ভিসা। এখন কত টাকা লাগে সে বলছে ৫লাখ ৫০হাজার টাকা খরচ হবে টোটাল । ভিসা আসলে টাকা দিতে হবে। এখন পাসপোর্ট করতে এখন আমাকে কত বয়স দিতে হবে এবং ফ্রি ভিসা গেলে কেমন হবে। অথবা অস্ট্রেলিয়া কোন ভিসা থেকে টাকা বেশি ইনকাম করা যাবে। আমাকে ভাল একটা পরামর্শ দিবেন।?

209 জন দেখেছেন
06 ডিসেম্বর 2016 "বিদেশ যাত্রা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
06 ডিসেম্বর 2016 সম্পাদিত করেছেন Atikul Islam
দয়া করে সবাই ভাল একটা পরামর্শ দিবেন। আমি একজন নরমাল ফ্যামিলির লোক। আমি অস্ট্রেলিয়া যেতে চাই। আমার এক বন্ধু নিবে আমাকে। সে বলছে ফ্রি ভিসা। এখন কত টাকা লাগে সে বলছে ৫লাখ ৫০হাজার টাকা খরচ হবে টোটাল । ভিসা আসলে টাকা দিতে হবে। এখন পাসপোর্ট করতে এখন আমাকে কত বয়স দিতে হবে এবং ফ্রি ভিসা গেলে কেমন হবে। অথবা অস্ট্রেলিয়া কোন ভিসা থেকে টাকা বেশি ইনকাম করা যাবে। আমাকে ভাল একটা পরামর্শ দিবেন।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
একটু হেল্প করেন। আমার বাসার পাশের বাসায় যে ফ্যামিলি এসেছে, সে ফ্যামিলির মহিলার স্বামী ব্যাংকার। তার ৩ বছরের বাচ্চা আছে। ৪ মাস হয়েছে তারা এখানে এসেছে। আমাদের ফ্যামিলির সাথে ভালো সম্পর্ক তাদের। ওই মহিলা আমি যখন বাসায় একা থাকি,,,, যখন ফোন বা পড়া বা টিভি দেখি তখন মাঝে মধ্যেই এসে পড়ে। আমি তার সাথে ভালো ব্যবহার করি। আমার বয়স ১৯ এর কাছাকাছি, আমি তার চালচলনের বিষয়টা একটু বুঝতে পারতেছি। সে আমাকে ইদানিং আমার রুমে এসে এমন কথা বলছে যা তার স্বামী কেই একমাত্র বলার কথা। উনি রিতিমতো আমার সাথে অন্যায় কাজ করতে চাচ্ছেন। আমার রুমে এসে উনি উনার কাপড় ঠিক রাখেন না। নানান যৌন কথাবার্তা বলেন। এটা হয় যখন বাসায় আমার আম্মা থাকেন না। বা ছোট বোন স্কুলে যায়। এখন এভাবে চললে আমার দ্বারা খারাপ কিছু হয়েও যেতে পারে, অনেক কষ্টে কন্ট্রোর করছি ভাই হেল্প করেন?
06 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Iqbal hasan (171 পয়েন্ট)

159,890 টি প্রশ্ন

209,686 টি উত্তর

41,100 টি মন্তব্য

67,075 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...