ভাই please আপনারা আমাকে একটু হেল্প করেন। আমার মোবাইলে bluetooth ও shareit এ ঠিকমত কাজ করছে না।?

52 জন দেখেছেন
08 জানুয়ারি "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ রনি শরীফ (11 পয়েন্ট)

    ভাই  please আপনারা আমাকে একটু হেল্প করেন। আমার মোবাইলে bluetooth ও shareit এ ঠিকমত কাজ করছে না। আমার মোবাইল থেকে bluetooth search দিলে পাশে কারও bluetooth on থাকলে visible time out never করা থাকলেও সার্চ করে পায় না। দুটি মোবাইল একসাথে মিশিয়ে রাখলেও পায় না। আমি অনেক মোবাইল দিয়ে সার্চ করে দেখেছি পায়না। আমার মোবাইল থেকে কাউকে কিছু পাঠালে যায় না। অন্য কারও মোবাইল থেকে সার্চ করলে আমার টা পায় কিন্তু আমার মোবাইলটা খুব কাছে থাকতে হবে ১-২ সেঃমিঃ এর দুরে হলেও পায় না।  মানে ২-৩ আঙ্গুলের চেয়ে বেশি দূরে হলে পায় না। কারও মোবাইল থেকে কিছু send করতে হলেও ১-২ সেঃমিঃ এর ভেতর থাকতে হবে। আর ১০-১৫  কেবির চেয়ে বড় ফাইল আসে না। কয়েক % এসে faield হয়ে যায়। আর shareit এ ফাইল send করতে হলেও ১-২ সেঃমিঃ  এর মদ্ধো থাকতে হয়। এর বেশি দূরে হলে কোন কাজ হয় না। আর স্পীড ১০০ kb - ১ এম্বি পযর্ন্ত সর্বোচ্চ স্পীড পায়। এটা সফটওয়্যারের সমস্যা না। আমার মোবাইলের hotspot  on কর রাখলেও অন্য কারও মোবাইলে সার্চ করে পায় না। সার্চ করে পেতে হলে ১-২ সেঃমিঃ এর মদ্ধো থাকতে হয়। আমার মোবাইলে wifi on করে সার্চ করলে পাশে অন্য কারও মোবাইলে hotspot on করা থাকলে সার্চ করে পায় না। সার্চ করে পেতে হলে ১-২ সেঃমিঃ এর মদ্ধো থাকতে হয়। আমার মোবাইলে আগে এ ধরনের কোন সমস্যা ছিল না। হঠাৎ করে এই সমস্যা হয়েছে । আর আগে shareit এ ৪-৬ এম্বি করে সেকেন্ডে আসত,যেত। আর bluetooth,shareit,hotspot,wifi যত কিছু বললাম তার সবকিছুই ঠিক ছিল হঠাৎ করে এই সমস্যা হয়েছে। আমার মোবাইল Symphony v100। আমার মোবাইলটা রুট করা না। আগেও কখনই রুট করিনি। আমি মোবাইলটা কিনেছি ৪ মাসের কয়েকদিন কম। আমাকে ওয়ারেন্টি দিয়ে সমস্যা সমাধানের কোন কথা বলবেন না কারন আমাদের এখানে ওয়ারেন্টি দ্বারা ঠিক করতে হলে আমার মোবাইলটা ১.৫ - ২ মাসের আগে আর ফিরে পাব না। please কেউ সমাধান জানলে আমাকে হেল্প করেন। আর অবশ্যই বলবেন কত টাকা খরচ হবে। আমি সব ধরনের চেষ্টা করেছি। ফোনটা রেষ্টোর পযর্ন্ত দিয়েছি কোন কাজ হয় না। please কেউ জানলে হেল্প করেন।

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
08 জানুয়ারি উত্তর প্রদান করেছেন মোঃ সজীব শেখ (156 পয়েন্ট)
10 জানুয়ারি নির্বাচিত করেছেন মোঃ রনি শরীফ
 
সর্বোত্তম উত্তর
আপনি যেরকম বললেন দেখে মনে হচ্ছে আপনার মোবাইলের হার্ডওয়্যারে সমস্যা। এটার জন্য আপনি আপনার নিকটস্থ Symphony customer care এ দেখান।
08 জানুয়ারি মন্তব্য করা হয়েছে করেছেন লোকমান হোসেন (1 পয়েন্ট )
প্রায়ই এমন হয়ে থাকে, তবে বয়ের কিছুই নেই। আপনি আপনার মোবাইলের Setting এর Backup$Resrt  এ গিয়ে সেটটাকে একবার সিসেট মেরে আবার দেখতে পাবরে।
08 জানুয়ারি মন্তব্য করা হয়েছে করেছেন Md Ali Reza Raju (10 পয়েন্ট)
দুশ্চিন্তা করার কারন নাই ফোন অফ করে  অন করুন তাইলেই কাজ হবে আশা করি।
10 জানুয়ারি মন্তব্য করা হয়েছে করেছেন মোঃ রনি শরীফ (11 পয়েন্ট)
অন,অফ,রিবুট/রিস্টার্ট, রেষ্টোর কোনভাবেই কাজ হচ্ছেনা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
24 জুলাই 2016 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাছুম বিল্লাহ (0 পয়েন্ট)
0 টি উত্তর
26 অক্টোবর 2016 "সফটওয়্যার" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ আরাফাত হোসাইন (8 পয়েন্ট)
4 টি উত্তর
একটু হেল্প করেন। আমার বাসার পাশের বাসায় যে ফ্যামিলি এসেছে, সে ফ্যামিলির মহিলার স্বামী ব্যাংকার। তার ৩ বছরের বাচ্চা আছে। ৪ মাস হয়েছে তারা এখানে এসেছে। আমাদের ফ্যামিলির সাথে ভালো সম্পর্ক তাদের। ওই মহিলা আমি যখন বাসায় একা থাকি,,,, যখন ফোন বা পড়া বা টিভি দেখি তখন মাঝে মধ্যেই এসে পড়ে। আমি তার সাথে ভালো ব্যবহার করি। আমার বয়স ১৯ এর কাছাকাছি, আমি তার চালচলনের বিষয়টা একটু বুঝতে পারতেছি। সে আমাকে ইদানিং আমার রুমে এসে এমন কথা বলছে যা তার স্বামী কেই একমাত্র বলার কথা। উনি রিতিমতো আমার সাথে অন্যায় কাজ করতে চাচ্ছেন। আমার রুমে এসে উনি উনার কাপড় ঠিক রাখেন না। নানান যৌন কথাবার্তা বলেন। এটা হয় যখন বাসায় আমার আম্মা থাকেন না। বা ছোট বোন স্কুলে যায়। এখন এভাবে চললে আমার দ্বারা খারাপ কিছু হয়েও যেতে পারে, অনেক কষ্টে কন্ট্রোর করছি ভাই হেল্প করেন?
06 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Iqbal hasan (174 পয়েন্ট)
1 উত্তর
26 জানুয়ারি 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ratonsing (17 পয়েন্ট)

154,480 টি প্রশ্ন

202,832 টি উত্তর

38,766 টি মন্তব্য

63,109 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...