Payza account ভেরিফাই করতে হলে, আমার NID ছাড়া কি ভাই বা বাবার টা দিয়ে হবে ?

09 জানুয়ারি "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ বশির মিয়া (2 পয়েন্ট)
আমি ২০১৪ সালে আমার ভোট তোলেছি , কিন্ত ২০১৭ সালের জানুয়ারি চলে যাচ্ছে , আজও এন আই ডি কার্ড হাতে পাইনি । এখন আমি অনলাইন থেকে ডলার আয় করেছি , কিন্তু সেটা পায়জা একাউন্ট ছাড়া তোলা যাবেনা । আমি কি আমার NID Card ছাড়া আমার ভাই বা বাবার NID Card দিয়ে টাকা উত্তোলন করতে পারব ? এছাড়া ইমেল আইডি সব কিছুই আমার দেয়া শুধু নাগরীক সনদ আর ব্যংক একাউন্ট আমার নেই । দয়া করে আর্জেন্টলি বলবেন ??

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
09 জানুয়ারি উত্তর প্রদান করেছেন ফারাবি (3,289 পয়েন্ট)
আপনার নামে যদি পেইজাতে একাউন্ট থাকে তাহলে তা ভেরিফাই করার জন্য আপনার আইডি কার্ড লাগবে। আপনার বাবার বা ভাইয়ের আইডি দিয়ে তা ভেরিফাই করতে পারবেন না। আর পেইজা থেকে টাকা ব্যাংকে ট্রান্সফার করতে হয়। এজন্য ব্যাংক স্টেটমেন্ট দিয়ে পেইজা একাউন্ট ভেরিফাইড করতে বলে। এখন আপনার নামে পেইজা একাউন্ট করেছেন কিন্তু আপনার নামে ব্যাংক একাউন্ট নাই। তাহলে আপনি ভেরিফাইড করতে পারবেন না। আর ভুল বা আলাদা কারো আইডি দিয়ে ভেরিফাইড করতে গেলে উলটা আপনি বা আপনার পেইজা একাউন্ট বা আপনার আইপি ব্যান হতে পারে। কারন ফিনান্সিয়াল লেনদেনের ব্যাপার খুব কঠোরভাবে তদারকি করা হয়। আশা করি বুঝতে পেরেছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর

175,246 টি প্রশ্ন

226,802 টি উত্তর

48,785 টি মন্তব্য

75,855 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...