আমার LG Fino295 হ্যান্ডসেট অস্বাভাবিক আচরন করছে।?

20 জন দেখেছেন
10 জানুয়ারি "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন রামিজ (4 পয়েন্ট)
আমার এই সেটটির ওয়াই ফাই অটোমেটিক চালু হয়ে যাচ্ছে।বন্ধ করলেও আবার আপনা আপনি চালু হয়ে যাচ্ছে।কোনোভাবেই ওয়াই ফাই অফ করা যাচ্ছে না।এমনকি ফ্লাইট মোড করে দিলেও ওয়াই ফাই কাজ করছে। অটোমেটিক বিভিন্ন অ্যাপ ইন্সটল হয়ে যাচ্ছে।আর প্রচুর খারাপ খারাপ shortcut অটোমেটিকভাবে চলে আসছে।আর বিভিন্ন সিস্টেম অ্যাপ গুলো unfortunately stopped হয়ে যাচ্ছে এবং তা সেকেন্ডে সেকেন্ডে লেখা আসছে 'unfortunately android system has stopped,unfortunately update center has been stop ইত্যাদি ইত্যাদি।ফোনটিতে কোনো কাজ করা অসম্ভব হয়ে পড়েছে। কোনো একটা অ্যাপ ওপেন করলাম তো ওপেন হয়েই অটোমেটিক বন্ধ হয়ে যাচ্ছে। এরকম হাজার প্রবলেম দেখা দিচ্ছে। কয়েকবার ফরমেট করেছি।এমনকি hard reset কয়েকবার দিয়েছি।কিন্তু কোনোমতেইই কাজ হচ্ছে না। এখন কি করব???
10 জানুয়ারি মন্তব্য করা হয়েছে করেছেন Shopnohin Rakib (23 পয়েন্ট)
ভাই আপনি একবার কম্পিউটার দিয়ে ফ্লাশ দিয়ে দেখতে পারেন আশা করি ঠিক হয়ে যাবে।
13 জানুয়ারি মন্তব্য করা হয়েছে করেছেন রামিজ (4 পয়েন্ট)
আচ্ছা দাদা এর recovery TWRP file কোথা থেকে ডাউনলোড করব? মডেল LG L Fino D295 প্লিজ ডাউনলোড লিংক দিন।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
20 ঘন্টা পূর্বে "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন KAZI NEROB (2 পয়েন্ট)

154,520 টি প্রশ্ন

202,880 টি উত্তর

38,789 টি মন্তব্য

63,164 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...