আমি দীর্ঘ ৬ বছর যাবত হস্তমৈথুন করছি। এখস আমি পুরোপুরি ছেড়ে দিছি। কিন্তু আমি হস্তমৈথুন জনিত প্রধান রোগ গুলো নিয়ে প্রচন্ড সমস্যায় ভুগছি তাই আমি একটি কার্যকরি চিকিৎসা নিতে চাই। এখন আমার প্রশ্ন হল আমি কি হামদার্দের চিকিৎসা নিব? নাকি হোমিওপ্যাথি চিকিৎসা নিব?? দয়া করে অভিজ্ঞ কেউ উওর দিন। ধন্যবাদ।?

220 জন দেখেছেন
11 জানুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Niloy111 (4 পয়েন্ট)
আমি দীর্ঘ ৬ বছর যাবত হস্তমৈথুন করছি। এখস আমি পুরোপুরি ছেড়ে দিছি। কিন্তু আমি হস্তমৈথুন জনিত প্রধান রোগ গুলো নিয়ে প্রচন্ড সমস্যায় ভুগছি তাই আমি একটি কার্যকরি চিকিৎসা নিতে চাই। এখন আমার প্রশ্ন হল আমি কি হামদার্দের চিকিৎসা নিব? নাকি হোমিওপ্যাথি চিকিৎসা নিব?? দয়া করে অভিজ্ঞ কেউ উওর দিন। ধন্যবাদ।
14 ফেব্রুয়ারি মন্তব্য করা হয়েছে করেছেন millat hossain (1,482 পয়েন্ট)
ভাই, হোমিও "এসিড ফস" ঔষুধটি যফেষ্ট। যে কোন যৌন সমস্যায় ঔষুধটি কাজ করে যত কম পরিমান ও যত নিম্ন শক্তি খাবেন ঔষুধি তত ভালো কাজ করবে।

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
11 জানুয়ারি উত্তর প্রদান করেছেন ফারাবি (2,467 পয়েন্ট)
ভাই আপনি যদি টাকা খরচ করতে পারেন তাহলে হামদর্দ এর চিকিৎসা নেন। কারন এর ঔষধের প্রচুর দাম। যেমন কিছু কিছু যৌন ঔষধ এর দাম প্রতি ট্যাবলেট ৫০ টাকা। এখন আপনি যদি দিনে দুই বার একমাস খান তাহলে ৩০০০ টাকা লাগবে। এছাড়া অন্য ঔষধতো থাকবেই। আর আর্থিক সমস্যা থাকলে হোমিওপ্যাথিক চিকিৎসা নেন। এটি ধীরেধীরে আপনার যাবতীয় সমস্যা নির্মূল করবে। আর খরচ ও কম হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
11 জানুয়ারি উত্তর প্রদান করেছেন তৃণ রহমাণ (12 পয়েন্ট)
হস্তমৈথুন করলে শারিরিক মানসিক কোন সমস্যা হয় না তবে অতিরিক্ত হস্তমৈথুন করলে শরীর দুর্বল ও ক্লান্ত হয়। হস্তমৈথুন এর ফলে আপনার কাছে যে সমস্যা তৈরি হয়েছে তা মুলত আপনার বিশ্বাসের অভাব। হস্তমৈথুন এর সময়ে সবাই চায় আমার কার্যটি দ্রুত সম্পাদন হোক। এই দ্রুত দ্রুত করতে একরকম বিশ্বাস ও অনুভুতি পরিবর্তন হয়। তা থেকে মনে হয় হস্তমৈথুন এর কারনে আমার সমস্যা হয়েছে। হস্তমৈথুন এর ফলে কোন সমস্যা হয় না। আপনি চিকিৎসার ক্ষেত্রে গেলে, আপনি ৬ বছর যেমন হস্তমৈথুন করেছেন তেমনি একবছর সময় নিয়ে ঔষধ খান। এক্ষেত্রে অভিজ্ঞ কোন হোমিও ডাক্তারের পরামর্শ নিন। ধীরে ধীরে আপনার সমস্যা নির্মুলে হোমিও এর বিকল্প নেই।
0 পছন্দ 0 জনের অপছন্দ
14 ফেব্রুয়ারি উত্তর প্রদান করেছেন Dr. M. M. Tahsin (16 পয়েন্ট)

আপনার যেসব সমস্যা, তা দূর করতে চাইলে, তার সমাধান করতে চাইলে কিছু নিয়ম মানতে হবে, ইনশা আল্লাহ্ মুক্তি পাবেন।
(১) নিজের অপরাধের জন্য আল্লাহ্ রাব্বুল আলামীনের দরবারে আকুল ভাবে ক্ষমা চাইতে হবে।
(২) আপনি বুঝতে পারছেন, এটা অপরাধ, ভুল,  ক্ষতিকর, তাই এই কাজ যেন আর না হয়, সে ব্যপারে দৃঢ় মনবল তৈরী করতে হবে।
(৩) কথায় কথায় ঔষুধ খাওয়া জরুরী না। অনেক সমস্যা আছে যা কোন ঔষুধ না খেলেও সমাধান করা সম্ভব।
(৪) আগে বুঝতে হবে, আপনি যেটাকে সমস্যা মনে করছেন, তা আসলে কোন সমস্যা কি সমস্যা না।
যদি সমস্যা হয়, তাহলে তার সঠিক সমাধানের চেষ্টা করতে হবে।
আর তা যদি সমস্যা না হয়, তবে তা মাথা থেকে ঝেড়ে ফেলে দিতে হবে।
***********
উপরে যে সমস্যার কথা বলা হয়েছে, তা আমার জানা মতে কোন সমস্যা নয়।
এর জন্য তওবা করতে হবে,
সেই অভ্যাস থেকে ফিরে আসতে হবে,
পুষ্টিকর খাদ্য খেতে হবে,
বেশী রাত্রী জাগা যাবে না, তাড়াতাড়ি ঘুমাতে হবে, তাড়াতাড়ি সকালে উঠতে হবে, সারা দিনে মোট ৬ থেকে ৭ ঘন্টা ঘুমাতে হবে,
পেট পরিষ্কার করতে হবে,
টেনশান করা যাবে না,
সকল নেশা ত্যাগ করতে হবে,
বাজে অভ্যাস ত্যাগ করতে হবে।
ইনশা আল্লাহ্ উপকার পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
02 জুন 2016 "ব্যায়াম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nahin (-3 পয়েন্ট)
1 উত্তর
আমার বয়স ১৭ দীঘ ৮ বছর হস্তমৈথুন করার পড়, এখন ছেরে দিছি | কিন্তু এখন দুই বছর ধরে পায়খানায় কোথ দিলে বীর্য বের হয় তার সাথে যৌনতা কিছু ভাবলেও | তাই ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিচ্ছি | ডাক্তার (ইকোভিট এস, ভিটামিন ই বিপি ২০০ আইইউ),, (পেলিকেন ২০, প্যানটোপ্রাজল ২০ মি.গ্রা). | (এবং মেলিক্রল, মেলিট্রাসিন ১০ মি.গ্রা). ও হামর্দদ এর জারনাউড সিরাপ দিছে | এই ঔষদ গুলোতে কি রোগ ভালো হবে? প্রায় এক মাস ধরে এই ঔষধ গুলো খাচ্চি কিন্তু তেমন উন্নতি পাচ্ছি না | আর এগুলা কতটা কার্যকারি ? আবার হস্তমেথুন দুমাস ধরে করি না, কিন্তু আজকে কেমন যেনো হঠাৎ নিজেকে কন্টোলে রাখতে পারলাম না হস্তমৈথুন হয়ে গেলো | এখন এতে কি কোনো খতি হবে? ভাই দয়া করে সর্বদিক বিবেচনা করে ভালো একটা পরামর্শ দিন |?
01 সেপ্টেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অদ্ভুত বিশ্ব (0 পয়েন্ট)
1 উত্তর
11 জানুয়ারি 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Biborno Rokon (8 পয়েন্ট)

160,277 টি প্রশ্ন

210,218 টি উত্তর

41,305 টি মন্তব্য

67,303 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...